গোপন ভালবাসা
- মোরাদ হোসেন চৌধুরী ১৭-০৫-২০২৪

ভালবেসে গেছি এতদিন তোকে,তবুও
বলিনি
রেখেছি আড়াল করে, গোপন করে;
তৃষ্ণায় কাতর তবুও বলিনি জল
দিতে বিরান বৈশাখে;
রেখেছি গোপন করে, মনের
করিডোরে;
কতই না বিহ্বল হয়েছি; তোমায়
ভেবে
তবুও বলিনি ভালবাসি,
রেখেছি গোপন;
উজান গাঙের মাঝি হয়েও
নৌকা ভাসিয়েছি স্রোতের
প্রতিকূলে
তবুও প্রতিবাদ করিনি, সব
রেখেছি গোপন;
নিদ্রা নিয়েছো কেড়ে তবুও
বলিনি কিছু,সব রেখেছি গোপন;
হয়েছি খুন দিবালোকেই , হৃদয়ের খুন
তবুও গোপন রেখেছি;
ঢেকে রেখেছি লোবানে ঘ্রানের
আতর ও কর্পূরে, রেখেছি গোপন;
তবুও বলিনি ভালবাসি.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।